মজুমদারের নৌকা চলবে

জকিগঞ্জ টুডে ডেস্ক:: সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. হাফিজ আহমদ মজুমদারের প্রার্থীতা বাতিল চেয়ে করা রিট আবেদন খারিজ করে দিয়েছেন হাইকোর্ট।

সোমবার (২৪ ডিসেম্বর) বিচারপতি জে বি হাসান ও খাইরুল আলমের সমন্বয়ে হাইকোর্টের বেঞ্চ মহাজোটের শরিক জাতীয় পার্টির প্রার্থী সেলিম উদ্দিনের পক্ষে ব্যারিস্টার উজ্জ্বল ভৌমিকের দায়ের করা রিট আবেদনটি খারিজ করে দেন। এতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. হাফিজ আহমদ মজুমদারের প্রার্থীতার ক্ষেত্রে আর বাধা থাকলো না। ড. হাফিজ আহমদ মজুমদারের নৌকা নির্বাচনী মাঠে চলবে।

এর আগে বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) হাফিজ আহমদ মজুমদারের প্রার্থীতা বাতিল চেয়ে মহাজোটের শরিক জাতীয় পার্টির প্রার্থী বর্তমান সাংসদ জাপার কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সেলিম উদ্দিনের পক্ষে হাইকোর্টে রিটটি দায়ের করেন ব্যারিস্টার উজ্জ্বল ভৌমিক।

দায়েরকৃত রিটে অভিযোগ আনা হয়, হাফিজ আহমদ মজুমদার রেড ক্রিসেন্ট সোসাইটির বর্তমান চেয়ারম্যান; এ তথ্য গোপন করে মনোনয়ন নিয়েছেন। উক্ত রিটে নির্বাচন কমিশন (ইসি), রিটার্নিং কর্মকর্তা ও ডেপুটি কমিশনারকে বিবাদী করা হয়।

 

প্রসঙ্গত, সিলেট-৫ আসনে নৌকা প্রতীক নিয়ে হাফিজ আহমদ মজুমদার ও লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচনে উন্মুক্ত প্রতিদ্বন্দ্বিতা করছেন সেলিম উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর